সিলেটে ফিরে নগরবাসীর দো’আ চাইলেন মেয়র আরিফ

সিলেটে ফিরে নগরবাসীর দো’আ চাইলেন মেয়র আরিফ

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী সিলেটে ফিরেছেন। বুধবার (২২ মার্চ) দুপুরে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। এসময় সিসিকের কাউন্সিলর, কর্মকর্তারা তাঁকে স্বাগত জানান।

বিষয়টি জানিয়েছে সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম জানান, বর্তমানে মেয়র আরিফুল হক চৌধুরীর শারিরিক অবস্থা মুটামুটি ভালো আছে। তিঁনি রমজানের রোযাগুলো সিলেটে পালন করতে চান। বিষয়টি ডাক্তারকে জানালে তাঁদের পরামর্শে তিনি সিলেটে ফিরেন।

তিনি আরও জানান, ডাক্তাররা তাঁকে কমপক্ষে পনেরো দিন সম্পূর্ণ বেডরেষ্টে থাকার পরামর্শ দিয়েছেন। সুতরাং সিলেটে ফিরলেও তাঁকে বাসায় বেডরেষ্ট থাকতে হবে। বর্তমানে তিনি তাঁর সদর উপজেলা খাদিমনগর ইউনিয়নের নালিয়াস্থ খামার বাড়িতে অবস্থান করছেন।

প্রধান স্বাস্থ্য কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম জানান, সিলেট ফিরে মেয়র আরিফুল হক চৌধুরী নগরবাসীর দো’আ চেয়েছেন।

প্রসঙ্গত, গত রোববার (১২ মার্চ) রাতে তিনি অসুস্থতা বোধ করলে গভীর রাতে তাঁকে সিলেট নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে বুধবার (১৫ মার্চ) উন্নত চিকিৎসার জন্য তাঁকে উড়োজাহাজে করে ঢাকায় পাঠানো হয়। সেখানে শারিরিক পরিক্ষা নিরিক্ষা শেষে বিশেষজ্ঞ চিকিৎসক প্রফেসর ডাক্তার মমিনুজ্জামানের তত্ত্বাবধানে ইউনাইডে হাসপাতালে ভর্তি করা হয়।

পরদিন বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল ৯টায় এনজিওগ্রাম করানো হলে মেয়র আরিফুল হক চৌধুরী হার্টে মেজর ৩টি ব্লক ধরা পড়ে এবং চিকিৎসকরা সফলভাবে রিং স্থাপন করেন।

এর আগে ২০১৪ সালের দিকে হৃদ্‌রোগে আক্রান্ত হলে আরিফুল হক চৌধুরীর হার্টে একটি স্টেন্ট বসানো হয়।