সিলেটে ব্যাংকাকেরের উপর হামলাকারিদের শাস্তি দাবিতে মানববন্ধন

সিলেটে ব্যাংকাকেরের উপর হামলাকারিদের শাস্তি দাবিতে মানববন্ধন

ধর্মপাশা জামালগঞ্জ তাহিরপুর মধ্যনগর সুনামগঞ্জের-১ আসনের সাংসদ মোয়াজেম হোসেন রতনের বড় ভাই পাইকরাটী বাজারে স্থানীয় মাসুদ ও তার ছেলে সাগরের বিরুদ্ধে কর্তৃক ব্যাংকার বিকাশ রঞ্জন সরকারের উপর বর্বরোচিত হামলা ও সাজানো মিথ্যা মামলার অভিযোগ এনে তা প্রত্যাহারের দাবীতে মানববন্দন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ মে) বিকাল ৩ টায় সিলেট কেন্দীয় শহীদ মিনারের সামনে বাংলাদেশ হিন্দু পরিষদ, হিন্দু যুব পরিষদ ও হিন্দু ছাত্র পরিষদ সিলেট জেলা ও মহানগর এবং সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে এ প্রতিবাদ সমাবেশ ও মানবন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ হিন্দু যুব পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি অমর চক্রবর্ত্তীর সভাপতিত্বে ও সাংঠনিক সম্পাদক সেন্টু রঞ্জন করের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু পরিষদের সহ সভাপতি দিপক রায় দীপু, যুগ্ম সাধারণ সম্পাদক প্রবাল দেবনাথ অপু, সিলেট হিন্দু আইনজীবী পরিষদ এর সভাপতি বিকাশ রন্জন অধিকারী।

অন্যান্যের মধ্যে এসময় উপস্থিত ছিলেন, হিন্দু যুব পরিষদ সিলেট জেলার সভাপতি নিপু দাস, সাধারণ সম্পাদক বিপ্লব কুমার পাল, যুগ্ম সাধারণ সম্পাদক রাজন রায় চৌধুরী, হিন্দু যুব পরিষদ সিলেট মহানগরের অন্যতম নেতা বিবু দাস, সিলেট জেলা ছাত্র পরিষদ সাধারণ সম্পাদক সানু দেবনাথ সানি, মহানগর ছাত্র পরিষদের সভাপতি বিমল অধিকারী, সহ-সভাপতি রতন মলিক সিন্টু প্রমুখ ।
মানববন্ধনে বক্তারা বলেন, বিকাশ রঞ্জন সরকারকে শারীরিক ভাবে নির্যাতন ও মালাউন বলে গালি দিয়ে হিন্দু ধর্মকে অবমননা কোন সভ্য সমাজ মেনে নিতে পারে না। তাই বিকাশ রঞ্জন সরকারের উপর বর্বরোচিত হামলার বিচার এবং পরবর্তীতে উনার উপর দায়েরকৃত সাজানো মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে এবং শারীরিক নির্যাতন ও অকথ্য ভাষায় গালিগালাজকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে হবে।