সিলেটে মোটর সাইকেলসহ চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

সিলেটে মোটর সাইকেলসহ চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

সিলেটে মোটরসাইকের চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডিসকভার ১৩৫ সিসির চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হল- মোগলাবাজারের গোটাটিকর এলাকার শহিদ আলী তালুকদারের ছেলে মো. কয়েছ আহমদ তালুকদার (৩৪), আলমপুর এলাকার মৃত মানিক মিয়ার ছেলে ইমরান আহমদ (২৮), সিলেটের ওসমানীনগরের পূর্ব কালনিরচর গ্রামের মো. তকবির আলীর ছেলে মাসুম মিয়া (২৫) এবং ওসমানীনগরের জাহেদ কচপুরাই গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে জাহেদ আহমদ সুজন (২৬)।

বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেলে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্লাহ তাহের গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি জানান, মঙ্গলবার (১৩ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে মোগলাবাজারের আলমপুর এলাকা থেকে মোটরসাইকেল চোর মো. কয়েছ আহমদ তালুকদার (৩৪) ও তার সহযোগী ইমরান আহমদকে (২৮) গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর তাদেরকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাদের কাছ থেকে পাওয়া তথ্যমতে সিলেটের ওসমানীনগর থেকে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়কারী মাসুম মিয়াকে (২৫) গ্রেপ্তার করে পুলিশ।

মাসুম মিয়াকে গ্রেপ্তারের পর তাকেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এসময় মাসুম মো. কয়েছ আহমদ তালুকদারসহ অন্যান্য চোরদের নিকট হতে চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে। পরে মাসুম মিয়ার দেওয়া তথ্যমতে বুধবার (১৪ জুলাই) সকালে ওসমানীনগরের কচপুরাই এলাকা হতে জাহেদ আহমদ সুজন (২৬) নামের আরেকজনকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারের সময় তার কাছ থেকে ডিসকভার ১২৫ সিসি মডেলের একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার তাদের আদালতে প্রেরণ করা হয়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে দের বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।