সিলেটে সুইমিংপুলে সাঁতার কাটতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সিলেটে সুইমিংপুলে সাঁতার কাটতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সিলেট নগরের মির্জাজাঙ্গাল এলাকার হোটেল নির্ভানা ইনের সুইমিংপুলে সাঁতার কাটতে গিয়ে রৌদ্র দত্ত নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৫ মে) বিকাল ৫টায় এ ঘটনা ঘটে।

নিহত রৌদ্র নগরের সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। এই বিদ্যালয় থেকে এ বছর সে এসএসসি পরীক্ষার্থী ছিল। সে নগরীর জিন্দাবাজার এলাকার মৃত প্রিয়লাল দত্ত ও রেখা রানী দত্ত দম্পতির একমাত্র ছেলে।

জানাযায়, বিকাল ৫টার দিকে হোটেল নির্ভানা ইনের সুইমিংপুলে সাঁতার কাটতে নামেন রৌদ। এসময় রৌদ্রের সহপাঠিরাও সাথে ছিল। পুলে নামে আধাঘন্টার মধ্যে রৌদ্রকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সবাই অনেক খোজার পরও তাকে না পাওয়ায় হোটেলের কর্মীরা পুলে নামেন। তখন হোটেলের কর্মীরা দেখতে পান রৌদ্র পানির নিছে ডুবে আছে। সেখান থেকে উদ্ধার করে তাকে ওসমানী মেডিকেলের নিয়ে আসা হয়। এরপর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে রৌদ্রর মরদেহ ওসমানী মেডিকেলের ইমার্জেন্সিতে রাখা আছে। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

কোতোয়ালী থানার ওসি এস এম আবু ফরহাদ বলেন, ‘করোনার কারণে তারা সাঁতার শেখায় না। যারা সাঁতার জানে তারাই এখন ওখানে সাঁতার কাটতে যায়। বন্ধুদের সাথে রুদ্র সেখানে গেছে। সে যে সাঁতার জানেনা না, এটা কেউ জানত না। লাশ উদ্ধারের পর তার বন্ধুরাই হাসপাতালে নিয়ে গেছে।’

তবে এবিষয়ে হোটেল কতৃপক্ষের কোন বক্তব্য পাওয়া যায়নি।