সিলেটের পর এবার হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

সিলেটের পর এবার হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

সিলেটের পর এবার হবিগঞ্জে আলা দুই স্থানে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। এদের একজন ব্যবসায়ী ও অন্যজন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

শুক্রবার (৭ মে) রাতে ও সন্ধ্যায় তারা মারা যান।

নিহতরা হলেন- শায়েস্তাগঞ্জ উপজেলার উবাহাটা গ্রামের মো. রফিক মিয়ার ছেলে শামীম মিয়া (৩৮) এবং হবিগঞ্জ সদর উপজেলার রিচি সাগরকোণা গ্রামের সাজন মিয়ার ছেলে সোহাগ মিয়া (৮)।

সোহাগ রিচি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, শিশু সোহাগ শুক্রবার সন্ধ্যায় বিদ্যালয়ের সামনের মাঠে খেলা করছিল।

এসময় একটি মাটিবোঝাই ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

অপরদিকে, শায়েস্তাগঞ্জ পৌরসভার কাউন্সিলর মো. তাহির মিয়া জানান, রফিক মিয়া একজন ব্যবসায়ী। তার একটি নিজস্ব গ্যারেজ রয়েছে।

শুক্রবার সকালে চুনারুঘাট থেকে আসা হবিগঞ্জগামী একটি মোটরসাইকেল বটের তলা এলাকায় শামীমকে ধাক্কা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।