হবিগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষ: মৃত্যু বেড়ে পাঁচ

হবিগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষ: মৃত্যু বেড়ে পাঁচ

হ‌বিগ‌ঞ্জের শা‌য়েস্তাগ‌ঞ্জে দুটি বাস ও ট্রা‌কের ত্রিমুখী সংঘ‌র্ষের ঘটনায় আহত আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫ জনে।

শনিবার (১২ মার্চ) সকাল ১০ টার দিকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ১১নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সংঘর্ষে আহত আরেক জন মারা যান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের চিকিৎসক। তবে নিহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। শুক্রবার দিবাগত রাত পৌনে ৩ টার দিকে আশংকাজনক অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির তথ্যে তার কোন নাম পরিচয় লিপিবদ্ধ করা হয়নি।

এর আগে শুক্রবার রাত সারে ১০ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার উলুকান্দি-বিরামচর সড়কের হাইওয়ে থানার সামনে সিলেট থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অপর একটি বাস দ্রুত গতিতে আসলে ত্রিমুখী সংঘর্ষ সৃষ্টি হয়।

সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জন ও হাসপাতালে নেওয়ার পথে একজনসহ মোত চারজনের মৃত্যু হয়েছিলো বলে জানিয়েছিলেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম।