হবিগঞ্জের এক দিনে ৩ আত্মহত্যা

হবিগঞ্জের এক দিনে ৩ আত্মহত্যা
ফাইল ছবি

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় এক দিনে ৩ জন আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। এর মধ্যে গলায় ফাঁস লাগিয়ে এক বৃদ্ধ ও এক পিকআপ চালক আত্মহত্যা করেন এবং হারপিক পান করে এক যুবকের মৃত্যু হয় বলে জানা যায়।

শুক্রবার (২১ মে) গলায় ফাঁস লাগানো দুইজনের লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

অপরদিকে হারপিক পানে নিহত যুবকের লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে দাফন করার কথা রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, শুক্রবার (২১ মে) ভোর রাতে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের বৃদ্ধ নজির মিয়া (৭০) বাড়ির পার্শ্ববর্তী একটি গাছের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই লুৎফুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঝুলন্ত অবস্থায় নজির মিয়ার (৭০) মৃতদেহ উদ্ধার করে।

এদিকে একই দিন গভীর রাতে বাড়ির আম গাছের ডালের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় খালেদ মিয়া (৩০) নামের এক পিকআপ চালকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত খালেদ মিয়া পৌর এলাকার গন্ধ্যা গ্রামের লেচু মিয়ার ছেলে।

অপর দিকে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কৈখাই গ্রামের মৃত আলতাব হোসেনের ছেলে আলী হাসান (১৮) বৃহস্পতিবার দিবাগত রাতে পরিবারের লোকজনের অগোচরে হারপিক পান করেন। তার অবস্থার অবনতি ঘটলে শুক্রবার ভোর রাত ৩ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ। তবে আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি বলে জানান তিনি।