২২ দিন ধরে নিখোঁজ ব্যবসায়ী, সন্ধান চায় পরিবার

২২ দিন ধরে নিখোঁজ ব্যবসায়ী, সন্ধান চায় পরিবার

বাহুবল বাজার থেকে দানিছ মিয়া (৫২) নামের এক পান ব্যবসায়ী গত ২২ দিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ওই ব্যবসায়ী বাহুবল গ্রামের বাসিন্দা ইদন মিয়ার ছেলে। এ ঘটনার পাঁচ দিন পর বাহুবল মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হলেও পুলিশ এখন পর্যন্ত তাঁর কোনো সন্ধান বের করতে পারেনি।

নিখোঁজের পরিবার সূত্রে জানা যায়, দানিছ মিয়া দীর্ঘদিন যাবৎ বাহুবল মধ্যবাজারে পানের ব্যবসা করে আসছেন। তিনি গত ১২ আগস্ট ব্যবসায়িক কাজে বাহুবল বাজারে গিয়ে আর বাড়ি ফেরেননি। এর পর থেকে নিখোঁজ দানিছ মিয়ার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাঁর কোনো সন্ধান পাননি। এমনকি নিখোঁজের পর থেকে দানিছ মিয়ার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।

এ ঘটনায় গত ১৭ আগস্ট নিখোঁজ দানিছের স্ত্রী আমিনা আক্তার বাদী হয়ে বাহুবল মডেল থানায় একটি জিডি করেন। জিডি করার ১৭ দিন অতিবাহিত হলেও নিখোঁজ দানিছের সন্ধান না পেয়ে তাঁর পরিবারের লোকজন পাগলপ্রায়। এ অবস্থায় নিখোঁজ দানিছের স্ত্রী আমিনা আক্তার স্বামীর সন্ধান পেতে পুলিশসহ দেশবাসীর আন্তরিক সহযোগিতা কামনা করছেন।

বাহুবল মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রজিত কুমার দাশ বলেন, নিখোঁজ দানিছের সন্ধানে সারা দেশের সব থানায় মেসেজ পাঠানো হয়েছে। এ ছাড়া তাঁর ব্যবহৃত মোবাইল নম্বর ট্র্যাকিং ও আইএমইআই নম্বরের সহায়তায় সন্ধান বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।