বালাগঞ্জে চেয়ারম্যান কাপ এর ৪র্থ আসরের ফাইনাল শুক্রবার

বালাগঞ্জে চেয়ারম্যান কাপ এর ৪র্থ আসরের ফাইনাল শুক্রবার

সিলেটের বালাগঞ্জ উপজেলার কালীবাড়িবাজার সংলগ্ন মাঠে বোয়ালজুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রবর্তিত "চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট" এর ফাইনাল খেলা আগামী শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) অনুষ্ঠিত হবে।

এদিন দুপুর ২টা ৩০ মিনিটে শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে নুনু ফুটবল একাডেমি তাজপুর ও আমির হাবিব ফুটবল একাডেমি বালাগঞ্জ।

এর আগে বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনহার মিয়ার তত্ত্বাবধানে ২০১৮ সালে প্রথম বারের মতো মাঠে গড়ায় চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্ট। পরবর্তীতে ২০১৯, ২০ সালে আরো দুটি আসর সফলভাবে সম্পন্ন করে টুর্নামেন্টের আয়োজক কালীবাড়িবাজার আঞ্চলিক ক্রীড়া সংস্থা। ২০২১ সালে দেশজুড়ে করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় সেমিফাইনালের পর স্থগিত করা হয় টুর্ণামেন্ট। পরে গেল সপ্তাহে প্রস্তুতি সভার মাধ্যমে ১৭ তারিখে ফাইনাল অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গ্রহণ করে আয়োজক সংস্থা। 

এ বিষয়ে টুর্নামেন্টের প্রবর্তক, বোয়ালজুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনহার মিয়া জানান, কালিবাড়িবাজার আঞ্চলিক ক্রীড়া সংস্থার আয়োজনে ২০২১ সালের ফাইনাল করোনা পরিস্থিতিতে স্থগিত করা হয়। আয়োজক কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ওই ম্যাচটি শুক্রবার অনুষ্ঠিত হবে।  ফাইনালের দিনই জানানো হবে পরবর্তী টুর্নামেন্ট অর্থাৎ চেয়ারম্যান কাপ- ২০২৩ তথা ৫ম আসর এর উদ্বোধনের তারিখ। এসময় তিনি সবাইকে মাঠে গিয়ে খেলা দেখার আমন্ত্রণ জানান।