ভাড়া নিয়ে তর্ক, বাসচালককে ছুরিকাঘাতে হত্যা হেলপারের

ভাড়া নিয়ে তর্ক, বাসচালককে ছুরিকাঘাতে হত্যা হেলপারের

সিলেটের দক্ষিণ সুরমায় সহকারীর ছুরিকাঘাতে বাসচালক নিহত হয়েছেন। শুক্রবার রাত ১১টা দিকে দক্ষিণ সুরমার বাস টার্মিনালের তাজমহল হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাসচালক ছাদিক আহমদ (২৮) গোয়ানঘাট উপজেলার ফতেহপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে। সহকারী মোরশেদ আহমদ জৈন্তাপুর উপজেলার পানিচড়া গ্রামের বাসিন্দা। ঘটনার পর তিনি পালিয়ে যান।

সিলেট জেলা বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মইনুল ইসলাম জানান, জাফলং থেকে বাস নিয়ে ফেরার পর আদায় করা ভাড়ার টাকার হিসাব নিয়ে দ্বন্দ্বের জেরে হেলপার শাকিলের ছুরিকাঘাতের শিকার হন সাদিক।

মইনুল বলেন, গলার নিচে ও বাম উরুতে এলোপাতাড়ি ছুরিকাঘাতের কারণে রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন সাদিক। পরে বাসস্ট্যান্ডের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ইবনে সিনা হাসপাতলে নিয়ে যান। সেখানে তাকে না রাখলে পরবর্তীতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা বলেন, তর্কাতর্কির জেরে সিলেট-জাফলংগামী একটি লোকাল বাসের চালক ছাদিককে তার সহকারী মোরশেদ ছুরি দিয়ে এলোপাথাড়ি আঘাত করেন। তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ছাদিককে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ময়নাতদন্ত শেষে শনিবার বিকেলে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।