বালাগঞ্জে যুক্তরাজ্য প্রবাসী তিন সহোদর কুদ্দুস, খোকন, সুমন সংবর্ধিত

বালাগঞ্জে যুক্তরাজ্য প্রবাসী তিন সহোদর কুদ্দুস, খোকন, সুমন সংবর্ধিত

বালাগঞ্জে যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা, এসেক্স যুবলীগের সভাপতি, হাজি ছাইম উল্লা কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, ধুমপানে নিরুৎসাহিত করণ (ধুনিক) চেয়ারম্যান ও বালাগঞ্জ উপজেলা সদরের হামিদনগরে অবস্থিত ইসলামিক স্কুল রফিনা একাডেমির প্রতিষ্ঠাতা আব্দুল হাই খোকন এবং তাদের সহোদর ক্রীড়া সংগঠক আব্দুল ওদুদ সুমনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সম্প্রতি একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে দেশে আসলে সংক্ষিপ্ত সফর শেষে যুক্তরাজ্যে ফেরার আগে গোপকানু ইসলামী যুব সংঘ ও গোপকানু বায়তুল আমান জামে মসজিদ পরিচালনা কমিটির পক্ষ থেকে পৃথকভাবে তাদেরকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

গত ১০ জানুয়ারি রফিনা একাডেমির প্রতিষ্ঠাতা আব্দুল হাই খোকন ও ক্রীড়া সংগঠক আব্দুল ওদুদ সুমনকে নিজ বাড়িতে গোপকানু ইসলামী যুব সংঘ সংবর্ধনা প্রদান করে। এসময় উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক আ.হ ইমন শাহ্, যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব আহমদ রাজিন।

এছাড়াও উপস্থিত ছিলেন গোপকানু ইসলামী যুব সংঘের সভাপতি মারুফ আহমেদ, সহ-সভাপতি, রুহেল আহমদ, ওলিউর রহমান, সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক সায়মন আহমদ, মিজানুর রহমান, কোষাধ্যক্ষ হোসাইন আহমদ জিতু, সহ কোষাধ্যক্ষ তুহিন আহমদ, প্রচার সম্পাদক মাহমুদ রিমান, প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আজিজ ময়নুল, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, সোহেল আহমদ, প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস আহমদ, উপদেষ্টা শামীম আহমদ, এম, এ, মালেক, জয়নাল আহমদ, রাজু মিয়া, জাহেদ আহমদ প্রমুখ।

১১ জানুয়ারি যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা, এসেক্স যুবলীগের সভাপতি, হাজি ছাইম উল্লা কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান, সমাজসেবক আব্দুল কুদ্দুসকে নিজ বাড়িতে গোপকানু বায়তুল আমান জামে মসজিদ পরিচালনা কমিটির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আব্দুল আজিজ ময়নুল, সহ-সভাপতি মারুফ আহমদ রনবি, সাধারণ সম্পাদক আহমদ সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক রুহেল রাজ, কোষাধ্যক্ষ গিয়াস আহমদ, প্রচার সম্পাদক হোসাইন আহমদ জিতু, সদস্য ওলিউর রহমান, তোফায়েল আহমদ, সায়মন আহমদ, শাকিল আহমদ, রিমান আহমদ প্রমুখ।