দক্ষিণ সুরমা সরকারি কলেজের স্বেচ্ছাসেবী উদ্যোগে ইফতার বিতরণ

দক্ষিণ সুরমা সরকারি কলেজের স্বেচ্ছাসেবী উদ্যোগে ইফতার বিতরণ

সিলেটের ঐতিহ্যবাহী দক্ষিণ সুরমা সরকারি কলেজের স্বেচ্ছাসেবী শিক্ষার্থীদের উদ্যোগে রোজাদারদের ইফতার উপহার দেয়া হয়েছে। শুক্রবার (২২ মার্চ) ইফতারের আগে দক্ষিণ সুরমা সরকারি কলেজের সামনে ভাসমান, দরিদ্র, ছিন্নমূল, শ্রমজীবী, সিএনজি অটোরিকশা শ্রমিক ও রিকশাচালকদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা সরকারি কলেজের অধ্যক্ষ মো. মছব্বির চৌধুরী, হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান ময়নুল ইসলাম, ব্যবস্থাপনা বিভাগের প্রধান গিলমান আলি, বাংলা বিভাগের অধ্যাপক খালেদ মাসুদ, সমাজবিজ্ঞান বিভাগের প্রধান জয়নুল ইসলাম, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রধান আতাউর রহমান প্রমুখ।

এসময় দক্ষিণ সুরমা সরকারি কলেজের অধ্যক্ষ মো. মছব্বির চৌধুরী বলেন, দক্ষিণ সুরমা সরকারি কলেজের স্বেচ্ছাসেবীদের এধরনের উদ্যোগ সত্যিই প্রশংসীয়। ছিন্নমূল পর্যায়ের মানুষ ও পথশিশু এবং পথচারীদের মাঝে ইফতার বিতরণের মতো ভালো কাজ করায় তাদের ধন্যবাদ।

উল্লেখ্য, "Volunteer of Dakshin Surma Govt collage" এর সদস্যরা বিগত ৩ বছর থেকে তাদের উন্নয়নমূলক কাজের ধারাবাহিকতা বজায় রেখে আসছেন। এই স্বেচ্ছাসেবী সংগঠন প্রতি মাসে রক্তদান, রক্তদাতা সংগ্রহসহ প্রতি মাসে একটি বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের আয়োজন করে থাকে।

দক্ষিণ সুরমা সরকারি কলেজের এই স্বেচ্ছাসেবী সংগঠনটি বর্তমানে ক্যাম্পাসের শিক্ষক শিক্ষার্থীদের কাছে বেশ পরিচিত জনপ্রিয় এবং ভালোবাসার একটি জায়গা। ডিগ্রি ও অনার্সের সকল বিভাগের শিক্ষার্থীরা এই সংগঠনের সাথে জড়িত রয়েছেন। ইফতারির আয়োজনে ছিল বিরিয়ানি, বেগুনি, আলুর চপ, খাজুর, ছোলা, পিয়াজু, জিলাপি এবং বোতলজাত পানি।