দূর্গোৎসবে নেতাকর্মীদের সক্রিয় থাকার আহবান মহানগর আ.লীগের

দূর্গোৎসবে নেতাকর্মীদের সক্রিয় থাকার আহবান মহানগর আ.লীগের

কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী দলীয় নেতাকর্মীদের শারদীয় দূর্গোৎসবে সক্রিয় সহযোগিতা ও দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান সিলেট মহানগর আওয়ামী লীগ।

আগামীকাল থেকে সারা দেশে সনাতন ধর্মীয় সম্প্রদায়ের ধর্মীয় উৎসব দুর্গা পূজা শুরু হচ্ছে। উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে দুর্গা পূজা উদযাপনের সকল ব্যবস্থা সরকার গ্রহণ করেছে। শেখ হাসিনার পক্ষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বাংলাদেশ আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের ধর্মীয় উৎসব অনুষ্ঠানে সক্রিয় সহযোগিতা ও দায়িত্বশীল ভূমিকা পালনের জন্য সাংগঠনিক নির্দেশনা প্রদান করেছেন। সেই নির্দেশনা অনুযায়ী সিলেট মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতা-কর্মীদের প্রতি যথাযথ দায়িত্ব পালনের জন্য অনুরোধ জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এক বিজ্ঞপ্তিতে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতা-কর্মীদের শারদীয় দূর্গোৎসবে যথাযথ দায়িত্ব পালনের জন্য অনুরোধ জানিয়েছেন।