নবীগঞ্জে একরাতে ৪ দোকানে চুরি

নবীগঞ্জে একরাতে ৪ দোকানে চুরি

হবিগঞ্জের নবীগঞ্জে একরাতে ৪ দোকানে চুরির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার গজনাইপুর ইউনিয়নের জনতার বাজারে এই চুরির ঘটনা ঘটে। বিষয়টি পুলিশকে জানালে শুক্রবার বিকেলে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

চুরি যাওয়া দোকানের ব্যবসায়ীরা জানান, প্রতিদিনের ন্যায় তারা সহ অন্যান্য ব্যবসায়ীরা  কাজ শেষে দোকান বন্ধ করে যার যার বাড়িতে চলে যান। পরদিন সকালে দোকানে এসে তারা দেখেন তালা ভাঙ্গা এবং দোকানের মালামাল টিক নেই। অজ্ঞাত চোরেরা ওই বাজারের বেঙ্গল ফুডের ডিলার মো। পারভেজ মিয়ার পারভেজ এন্ড ফয়েজ স্ন্যাকসের প্রায় ৭ লক্ষ টাকার বিভিন্ন মালামাল নিয়ে গেছে।

এছাড়া নূর এন্টারপ্রাইজ থেকে একটি মোবাইল সেট ও  নগদ টাকা, আকিজ গ্রুপের পণ্য বিক্রেতা এসপি হাবিবের দোকান থেকে প্রায় ৭০ হাজার টাকার সিগারেট ও মো. ফয়জুর রহমানের মালিকানাধীন শুকরিয়া টেলিকম থেকে একটি আই ফোন, নগদ টাকা ও বিভিন্ন মোবাইল সামগ্রী চুরি করে নিয়ে যায়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা শুক্রবার পুলিশকে ঘটনা জানালে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এএসআই মো. হান্নানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

খবর পেয়ে গজনাইপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ মাহবুব আলী নূরুসহ জনতার বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সাধারণ সম্পাদকসহ বিশিষ্ট মুরব্বিরাও ঘটনাস্থল পরিদর্শন করেন বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।