'ইয়াবা কারবারির' যন্ত্রণায় অতিষ্ঠ এলাকাবাসী!

'ইয়াবা কারবারির' যন্ত্রণায় অতিষ্ঠ এলাকাবাসী!

সুনামগঞ্জ প্রতিনিধি || সুনামগঞ্জ পৌর শহরের দক্ষিণ আরপিন নগরের বাসিন্দা মিজান। তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে ইয়াবা ব্যবসার সঙে জড়িত থাকার। তবে অধিপত্য আর প্রভাবের কারণে অনেকেই তার এ অপকর্মে প্রতিবাদ করেন না।

দক্ষিণ আরপিন নগরের বেশ কয়েকজন বাসিন্দার সঙে কথা বলে এমন তথ্য জানা গেছে। তবে তারা কেউই নাম - পরিচয় প্রকাশ করতে রাজি হননি।

তারা জানান, মিজানের যন্ত্রণায় অতিষ্ঠ এলাকাবাসী। শুধু তাই নয় বাবা ছেলের গোপনীয় অফিস শহরের সুরমা মার্কেট এলাকায় দিনে বসে 'জোয়ার আসর' এবং রাতে 'নীরী বাজী'।

খোজ নিয়ে জানা যায়, ইয়াবা ব্যবসায়ী মিজান মিয়ার(২৪) বাবা শাবাজ মিয়া(৫০) বিখ্যাত সুধকুর, এবং ছেলে কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী বলে এলাকায় পরিচিত। কুখ্যাত মিজান শহরের বিভিন্ন জায়গায় ইয়াবা বিক্রি করে। শুধু তাই নয় তার নিজ এলাকার ছোট ছোট ছেলেদের ভয় দেখিয়ে সে নিয়োজিত করছে। আর বাবা শাবাজ মিয়া অসহায় মানুষের সরলতার সুযোগ নিয়ে সাপ্তাহিক সুধে হাজারে ২০০ টাকা দিয়ে মানুষকে টাকা দেয় পরে সেই টাকার জন্য শুরু হয় প্রচন্ড নির্মম অত্যাচার।

স্থানীয়রা জানান, আমাদের নাম পত্রিকায় উল্ল্যেখ করবেন না। বিখ্যাত সুধকুর সাবাজ ও কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী মিজানের যন্ত্রণায় আমরা অতিষ্ঠ। 
তাদের দাঙ্গা ও হামলার কাছে জিম্মি।

অভিযুক্ত পিতা এবং পুত্রের সাথে ঐ বিষয়ে জানতে চেয়ে যোগাযোগ করা হলে তাদের ফোনে পাওয়া যায়নি।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহিদুর রহমান বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশ অভিযান অব্যাহত আছে। বিষয়টি পুলিশ দেখবে।