শ্রীমঙ্গলে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

শ্রীমঙ্গলে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ শ্রীমঙ্গলে ৫২ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন করেছে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন। দিবসটি উপলক্ষে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দিনব্যাপী কর্মসূচি পালন করা হয়।

শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আলী রাজীব মাহমুদ মিঠুন'র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়।

উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম, পুলিশ পরিদর্শক (অপারেশন) এ কে এম ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র সহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ।

 কুচকাওয়াজ পরিচালনা করে শ্রীমঙ্গল থানার উপ-পুলিশ পরিদর্শক সুব্রত চন্দ্র দাশ। ২৬ মার্চ প্রথম প্রহরে পৌর শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌর পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রীমঙ্গল প্রেস ক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।