সামনে দেখবেন আন্দোলন কাকে বলে: দুদু

সামনে দেখবেন আন্দোলন কাকে বলে: দুদু

শেখ হাসিনার পদত্যাগের এক দফা দাবিতে দেশবাসী আন্দোলন করছে উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আন্দোলনের কিছুই তো এখনো দেখেন নাই, সামনে দেখবেন আন্দোলন কাকে বলে।

তিনি বলেন, এ সরকারকে পদত্যাগ করতেই হবে। পদত্যাগ না করলে জনগণ পদত্যাগ করাতে বাধ্য করবে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নগরের কোর্ট পয়েন্টে ডেঙ্গু প্রতিরোধ ও জনসচেতনতার বৃদ্ধির লক্ষ্যে সিলেট মহানগর বিএনপি আয়োজিত লিফলেট বিতরণপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শামসুজ্জামান দুদু।

এসময় দেশের মানুষ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে সিট পাচ্ছেন না, ওষুধ পাচ্ছেন না বলেও অভিযোগ করেন বিএনপির এ নেতা।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়; তারা অবৈধ, জালিম ও খুনি সরকার। প্রধানমন্ত্রী অন্য দেশের প্রেসিডেন্টের সঙ্গে সেলফি তোলেন, এমনভাবে ঘনিষ্ঠ হয়ে ছবি তোলেন যা আমাদের সংস্কৃতির মধ্যে পড়ে না। দেশবাসী এমন কর্মকাণ্ডে সংক্ষুব্ধ।

দুদু বলেন, অবৈধ সরকারের আজ্ঞাবহ আদালতের দেওয়া ষড়যন্ত্রের রায়ে সাজা থেকে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে, দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে করা সব মামলা প্রত্যাহার করে তাকে দেশে ফিরতে দিতে হবে।

এসময় যখনই নির্বাচন হোক না কেন, শেষ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না বলেও জানিয়ে দেন শামসুজ্জামান দুদু।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী প্রমুখ।