ছাতকের জাউয়াবাজারে দুপক্ষের সংঘর্ষ: গ্রেপ্তার আতঙ্কে এলাকা পুরুষশূন্য

ছাতকের জাউয়াবাজারে দুপক্ষের সংঘর্ষ: গ্রেপ্তার আতঙ্কে এলাকা পুরুষশূন্য

সুনামগঞ্জে ছাতকের জাউয়াবাজারে আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় দেড় সহস্রাধিক ব্যক্তিকে আসামি করে থানায় পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে। 

বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে ছাতক থানার এস আই মোশারফ হোসেন বাদি হয়ে ১৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতানামা দেড় সহস্রাধিক ব্যক্তিকে আসামি করে এ মামলা দায়ের করেন।

মামলায় কোন আসামিকে এখনও গ্রেফতার করা হয়নি। এদিকে পুলিশ এসল্ট মামলার খবরে উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের জাউয়া কোনাপাড়া ও পূর্বহাটি পুরুষশূন্য হয়ে পড়েছে। গ্রেপ্তার আতঙ্কে অনেকেই ঘর-বাড়ি ছেড়ে পালিয়েছেন। অপরদিকে আসামি গ্রেপ্তারে পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত  রয়েছে।

গত মঙ্গলবার রাতে জাউয়াবাজার ডিগ্রি কলেজের ছাত্র ও ছাত্রলীগ কর্মী জুনেদ আহমদ, মাসুম মিয়া ও মাহতাব উদ্দিনের পক্ষ নিয়ে কোনাপাড়া ও পূর্বহাটির  মধ্যে জাউয়াবাজারে প্রায় দু’ঘণ্টাব্যাপী সংঘর্ষে থানা পুলিশের ৭ সদস্য, পথচারীসহ উভয় পক্ষের শতাধিক লোক আহত হয়। সংঘর্ষে গুরুতর আহত ১৫ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

এ ঘটনায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৮৫ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ছাতক থানার উপ-পরিদর্শক আতিকুল আলম খন্দকার জানান, আসামি গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।