জগন্নাথপুরে যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদকের বাড়িতে আগুন

জগন্নাথপুরে যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদকের বাড়িতে আগুন

সুনামগঞ্জের জগন্নাথপুরে যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ ও তার ছোটভাই জগন্নাথপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কবির আহমদের বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তাৎক্ষণিক আগুন নিভিয়ে ফেলায় কোনো ক্ষয়ক্ষতি হয়নি। তবে দুর্বৃত্তদের পরিচয় পাওয়া যায়নি।

পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১২টার দিকে এক দল দুর্বৃত্ত ওই বিএনপি নেতার পৌর এলাকার ছিলিমপুরের বাড়িতে একটি টিনশেড ঘরে আগুন ধরিয়ে দেয়। এ সময় ঘরের ভিতরে থাকা ব্যক্তি ও বাড়ির লোকজন বের হয়ে পার্শ্ববর্তী পুকুরের পানি দিয়ে আগুন নেভাতে সক্ষম হন।

খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘরের বাসিন্দা বাড়ির পাঞ্জেগানা মসজিদের ইমাম হাবিবুর রহমান জানান, রাত সাড়ে ১২টার দিকে দেখি আগুন দাউ দাউ করে জ্বলছে। আমি দ্রুত ঘর থেকে বের হয়ে পাশের পুকুরের পানি দিয়ে নিভাতে থাকি। এ সময় বাড়ির লোকজনও পানি দিয়ে আগুন নিভাতে থাকেন। এ সময় দুজন যুবক হাসতে হাসতে দ্রুত চলে যায়। আমি তাদেরকে চিনতে পারিনি। এ সময় পড়ে থাকা কেরোসিন ও পেট্রলের দুটি বোতল দেখেন তিনি।

তিনি জানান, তাৎক্ষণিক আগুন নেভানোর ফলে কোনো ক্ষতি হয়নি। আল্লাহ বড় ধরনের ক্ষতি থেকে রক্ষা করেছেন।

বিএনপি নেতা কয়ছর এম আহমদের ভাতিজা মারজান আহমদ সংবাদ মাধ্যমকে জানান, আগুন জ্বলতে দেখে আমরা ঘর থেকে বের হয়ে পুকুরের পানি দিয়ে নিভিয়ে ফেলি। 

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান সংবাদ মাধ্যমকে বলেন, অগ্নিকাণ্ডের কোনো ঘটনা ঘটেনি। হয়তো কোনো দুর্বৃত্ত আগুন লাগানোর চেষ্টা করেছিল কিন্তু তাৎক্ষণিকভাবে নিভিয়ে ফেলায় কোনো ক্ষয়ক্ষতি হয়নি।