বালাগঞ্জে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বালাগঞ্জে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বালাগঞ্জে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে বালাগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। এছাড়া জাতির পিতার দৌহিত্র, প্রধানন্ত্রীর আইটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়-এর জন্মদিন উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও কেক কাটা অনুষ্ঠানে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক আহমদ সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নয়ন তালুকদার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও বালাগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম এ মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও বাজার বণিক সমিতির সভাপতি মো. জুনেদ মিয়া, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক মো. আলাল মিয়া, উপজেলা যুবলীগ নেতা ও মিডিয়া ব্যক্তিত্ব হুসাইন আহমদ।

এসময় অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি লয়লুছ মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি জুয়েল আহমদ, কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, যুবলীগ নেতা  জামাল মিয়া, সুমন মিয়া, আব্দুল হামিদ, শাহেদ আহমদ, কৃষকলীগ নেতা গিয়াস আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা রিন্টু দাস, সামসুল ইসলাম, কাজী সুজন, পার্থ পাল, মারুফ ইসলাম মাহি, ইমন প্রমুখ।

এছাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি আব্দুর রকিব, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম তুহিন ও ফতহুল হাসান চৌধুরী শিমুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ম.আ মুকিত, অমল দাস আপন, আনর মিয়া, সোহেল আহমদ প্রমুখ।

জাগোসিল/ইশা